শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে বর্ষবরণের শোভাযাত্রায় মুখোশ নিষিদ্ধ

রাজশাহীতে বর্ষবরণের শোভাযাত্রায় মুখোশ নিষিদ্ধ

রাজশাহীতে বর্ষবরণের শোভাযাত্রায় মুখোশ নিষিদ্ধ
রাজশাহীতে বর্ষবরণের শোভাযাত্রায় মুখোশ নিষিদ্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বর্ষবরণ উদ্‌যাপনে শোভাযাত্রায় মুখোশ পরা নিষিদ্ধ করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) এক গণবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। একই সঙ্গে উন্মুক্ত স্থানের বর্ষবরণের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষায়, জনসাধারণের নিরাপত্তা, নগরবাসী ও যানবাহন আরোহীদের অসুবিধা দূরীকরণের উদ্দেশ্যে বর্ষবরণে গান-বাজনা, বাদ্যযন্ত্র, হর্ন বাজানো, লাউড স্পিকার ব্যবহার করা যাবে না। একই সঙ্গে শোভাযাত্রা বা র‍্যালিতে মুখোশ ব্যবহার ও বাঁশি বাজানো নিষিদ্ধ।

এ ছাড়া অনুষ্ঠানে আগত জনসাধারণ কোনো ব্যাগপ্যাক, হাতব্যাগ, লাইটার কিংবা ম্যাচ বহন করতে পারবেন না। এসব আইন অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একই সঙ্গে করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনে এবং রমজানের পবিত্রতা বজায় রেখে নববর্ষের অনুষ্ঠান পালন করার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছে পুলিশ।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply