শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে ছাত্রী নিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী মহানগরীতে ছাত্রী নিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী মহানগরীতে ছাত্রী নিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার
রাজশাহী মহানগরীতে ছাত্রী নিবাস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ইব্রাহীম হোসেন সম্রাট : রাজশাহী মহানগরীতে মোসাঃ সুরাইয়া খাতুন (১৯) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬এপ্রিল) দুপুর সোয়া ২টার দিকে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হোসনীগঞ্জ বেতপট্টি এলাকার একটি ছাত্রী নিবাস থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

মৃত শিক্ষার্থী সুরাইয়া খাতুন নওগাঁ জেলার নিয়মতপুর সদর থানা এলাকার মোঃ সহিদুল ইসলামের মেয়ে। সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য মহানগরীর হোসনীগঞ্জ বেতপট্ট এলাকার তটিনী লজ ছাত্রীনিবাস থেকে পড়াশোনা করতো।

মৃত সুরাইয়া খাতুনের রুমমেট নিতু জানায়, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে হেতেমখাঁ এলাকায় অবস্থিত নিউরণ প্লাস কোচিং সেন্টারে ক্লাস করতে যায় সুরাইয়া। সেখান থেকে দুপুর দেড়টার দিকে মেসে ফিরে রুমের দরজা লাগিয়ে দেয়। দীর্ঘ সময় ধরে ঘরের দরজা বন্ধ থাকায় তাকে ডাকতে দারজায় ধাক্কা দিলেও কোন শাড়া শব্দ পাওয়া যায় না। এই সময় দরজার একটি ছিদ্র দিয়ে উকি দিয়ে দেখা যায় ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাচিয়ে ঝুলছে শিক্ষার্থী সুরাইয়া।

পরে রুমমেটের চিৎকারে ছাত্রীনিবাসের অনান্য সদস্যরা ছুটে আসেন এবং বোয়ালিয়া থানা পুলিশে খবর দেন।

খবর পেয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও সঙ্গিয় ফোর্স ঘটনা স্থলে পৌঁছায় এবং ফায়ার সার্ভিসের সদস্যদের ডেকে ঘরের দারজা ভেঙ্গে ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাজহারুল ইসলাম জানান, হোসনীগঞ্জ তটিনী লজ নামের একটি ছাত্রীনিবাস থেকে সুরাইয়া খাতুন নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) মর্গে পাঠানো হয়েছে। তবে ওই শিক্ষার্থীর আত্নহত্যার কারণ জানা যায় নি। ময়না তদন্ত রিপোর্ট হতে পেলে মৃত্যুার কারণ নিশ্চিত হওয়া যাবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply