শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সেলেনা ক্ষেপলেন নাম দেখেই জাস্টিনের

সেলেনা ক্ষেপলেন নাম দেখেই জাস্টিনের

সেলেনা ক্ষেপলেন নাম দেখেই জাস্টিনের
সেলেনা ক্ষেপলেন নাম দেখেই জাস্টিনের

বিনোদন ডেস্ক: বর্তমান প্রজন্মের জনপ্রিয় একজন শিল্পী সেলেনা গোমেজ। শুধু হিট মিউজিক না, অনেকের কাছেই তিনি পরিচিত ‘বস গার্ল’ হিসেবেও। নিজের বিচ্ছেদের গুজব উঠলে নিজেই তা দূর করে দেন।

ক্যারিয়ারের শুরুর দিকে জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সেলেনা। তবে সেই সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালে পরে হেইলিকে বিয়ে করেন বিবার। তবে এটাও সত্য দুজনের ব্রেক আপের পর যখনই কোনো ইন্টারভিউ বা লাইভ শোতে অনেক বেশি ব্যক্তিগত প্রশ্ন করা হতো তখন দুজনই কমবেশি বিরক্ত হতেন।

সেলেনা গোমেজ বেশ কয়েকবার পরিষ্কার করে বলেছেন, তিনি জাস্টিন বিবার সম্পর্কে প্রশ্নের উত্তর দিতে আগ্রহী নন। তবে প্রতিবারই প্রত্যক্ষ বা পরোক্ষভাবে জাস্টিনকে নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে গায়িকাকে।

২০১৬ সালে একটি প্রোগ্রামে জাস্টিনকে নিয়ে প্রশ্ন করায় বেশ বিরক্ত হয়েছিলেন সেলেনা। একটি লাইভ শো চলাকালীন একজন কনসার্ট অ্যাটেনডেন্টকে একটি কাগজের টুকরো ধরে থাকতে দেখেন গায়িকা। যেটিতে লেখা ছিল, ‘প্লিজ ম্যারি জাস্টিন’।

ভক্তের এমন কাণ্ড দেখে সেই ভক্তকেই ডেকে বসেন সেলেনা। এরপর সেই কাগজটি হাতে নিয়ে তা টুকরো টুকরো করে ফেলেন তিনি। লাইভ প্রোগ্রামে সেলেনার এমন কাণ্ড দেখে হতবাক হয়েছিল সবাই।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply