শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
ফেনীতে গরম পানিতে ঝলসে স্বামীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার

ফেনীতে গরম পানিতে ঝলসে স্বামীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার

ফেনীতে গরম পানিতে ঝলসে স্বামীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার
ফেনীতে গরম পানিতে ঝলসে স্বামীর মৃত্যু, স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ফেনীতে গরম পানিতে ঝলসে যাওয়া সাবেক ক্রিকেটার কাউছার আলম তৈমুর চৌধুরী মারা গেছেন। রোববার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শনিবার সন্ধ্যায় তার স্ত্রী খাদিজা বিনতে শামস রুপাকে গ্রেফতার করা হয়েছে।
পরিবার সূত্র জানায়, তৈমুর ও তার স্ত্রীর সাথে গত বেশ কিছু দিন থেকে পারিবারিক বিষয়াদি নিয়ে মনোমালিন্য ও ঝগড়া হতো। ছোটখাট বিষয় নিয়েও বাকবিতণ্ডা লেগে ছিল।
গত ১১ এপ্রিল ভোরে তৈমুর চৌধুরীর ঘর থেকে চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা সেখানে গিয়ে দেখতে পান তৈমুরের বুক-পেটসহ একটা অংশ ঝলসে গেছে। তাকে সেখান থেকে দ্রুত উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
হাসপাতালের চিকিৎসকরা তার অবস্থা দেখে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। এরপর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। ৭ দিন চিকিৎসাধীন থাকার পর রোববার বেলা ১১টায় তিনি মারা যান।
কাউছার আলম চৌধুরী তৈমুর ফেনী শহরের নাজির রোডের বাসিন্দা ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবু তৈয়ব চৌধুরীর বড় ছেলে। তৈমুর পাড়ায় ও বন্ধুদের কাছে ভদ্র-নম্র হিসেবে পরিচিত ছিলেন।
তৈমুর চৌধুরীর ভাই তানজিম চৌধুরী জানান, তৈমুরকে গরম পানিতে ঝলসে দেয়ার ঘটনায় গত শনিবার বিকেলে তিনি নিজে স্ত্রী খাদিজা বিনত শামস রুপাকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন। পুলিশ রাতেই স্ত্রীকে গ্রেফতার করে।
গ্রেফতারের পর ফেনী থানা পুলিশের হেফাজতে থাকা অবস্থায় স্ত্রী খাদিজা বিনত শামস রুপা তার স্বামীকে গরম পানি মারার অভিযোগ অস্বীকার করেন। তার দাবি, সম্পত্তির লোভে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
ফেনী মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন স্বামীকে গরম পানিতে ঝলসে দেয়ার অভিযোগে রূপা চৌধুরীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, রোববার তাকে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।
মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply