শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
বিটিএসের নতুন অ্যালবাম আসছে

বিটিএসের নতুন অ্যালবাম আসছে

বিটিএসের নতুন অ্যালবাম আসছে
বিটিএসের নতুন অ্যালবাম আসছে

বিনোদন ডেস্ক : কে-পপ ঘরানার ব্যান্ড বিটিএস-এর গান বিশ্বজুড়ে জনপ্রিয়। তরুণ গায়কদের এই ব্যান্ড গানের সঙ্গে আকর্ষণীয় নাচের সমন্বয় ঘটিয়ে শ্রোতাদের মন জয় করেছে। বিশেষ করে নতুন প্রজন্মের কাছে তাদের গ্রহণযোগ্যতা ব্যাপক।

২০২০ সালের ডিসেম্বরে প্রকাশ পায় ব্যান্ডটির পঞ্চম অ্যালবাম ‘বি’। এরপর ২০২১ সালের মে এবং জুলাই মাসে ‘বাটার’ ও ‘পারমিশন টু ড্যান্স’ নামে দুটি ইংরেজি প্রকাশ করে তারা। ‘বাটার’-এর জন্য সেরা পপ গ্রুপ পারফরম্যান্সে গ্র্যামিতে মনোনয়নও পায় ব্যান্ডটি।

নতুন খবর হলো দেড় বছর পর আবারও নতুন অ্যালবাম নিয়ে আসছে বিটিএস। ব্যান্ডের ব্যবস্থাপনা সংস্থা বিগহিট মিউজিক গত রোববার এই ঘোষণা দিয়েছে। এক বিবৃতিতে তারা জানিয়েছে, ১০ জুন নতুন অ্যালবাম নিয়ে আসছে বিটিএস। অ্যালবামের বিস্তারিত পরে জানানো হবে।

গত বছর ‘পারমিশন টু ড্যান্স অন স্টেজ’ সফরে যখন যুক্তরাষ্ট্রে ছিল, তখনই নতুন অ্যালবামের সবকিছু ঠিকঠাক করে ফেলে বিটিএস। এ সময় তাদের পরিবেশন করতে হয় লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে। নতুন অ্যালবামের ধারণা দিতে টুইটারে ৫০ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছে তারা। সাদাকালো সেই টিজারে দেখা যায়, ‘উই আর বুলেটপ্রুফ’ বাক্যটি। সেই সঙ্গে অ্যালবাম মুক্তির তারিখ।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ভক্ত জানতে চেয়েছেন, অ্যালবামের নাম কি তাহলে ‘উই আর বুলেটপ্রুফ’? সেই জবাব দেয়নি দলটি। কারো ধারণা, এটা অ্যালবামের নাম, কেউ বলছেন ট্যাগলাইন। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।

উল্লেখ্য, ২০১০ সালে বিটিএস গঠিত হয়। তবে তারা প্রকাশ্যে আসে ২০১৩ সালে। এই দলের সদস্যদের মধ্যে রয়েছেন আরএম, জিন, সুগা, ভি, জে-হোপ, জি-মিন ও জাংকুক।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply