শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মালাবদল গেল ভেস্তে, পর পর দু’বার কনে চড় কষালেন হবু বরকে

মালাবদল গেল ভেস্তে, পর পর দু’বার কনে চড় কষালেন হবু বরকে

মালাবদল গেল ভেস্তে, পর পর দু’বার কনে চড় কষালেন হবু বরকে
মালাবদল গেল ভেস্তে, পর পর দু’বার কনে চড় কষালেন হবু বরকে

আন্তর্জাতিক ডেস্ক : পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন সকলেই অপেক্ষা করছেন মালাবদলের। কিন্তু এর পর ঘটল এক অবিশ্বাস্য ঘটনা।বিয়ের জন্য হবু বর হাতে মালা নিয়ে তৈরি। এ দিকে চিত্রগ্রাহকও তৈরি এই আনন্দের মুহূর্তকে ক্যামেরাবন্দি করবেন বলে।

বর-কনের তরফ থেকে আসা পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন সকলেই অপেক্ষা করছেন মালাবদলের। কিন্তু এর পর ঘটল এক অবিশ্বাস্য ঘটনা। হবু বউয়ের গলায় মালা দিতেই মালার বদলে বরের গালে সটান চড় মারলেন কনে।

এক বার নয়, বিয়ের ভরা মণ্ডপে পর পর দু’বার চড় মেরে অনুষ্ঠান ছেড়েই বেরিয়ে গেলেন কনে। এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের হরিমপুর এলাকায়। ঘটনার আকস্মিকতায় মণ্ডপে উপস্থিত সকলেই অবাক হয়ে যান।

বন্ধ হয় সানাইয়ের আওয়াজ, সঙ্গে সঙ্গে অতিথিদের শোরগোলও থেমে যায়। তবে কেন এই ঘটনা, তা জানা যায়নি। পরে বর ও কনে পক্ষ আপসে বসে বলে জানা গিয়েছে। কিন্তু বিয়েটি শেষ পর্যন্ত ঘটেছে কি না, তা-ও জানা যায়নি।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply