শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১

রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১

রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১
রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ১ জন, পুুঠিয়া থানা ১ জন, চারঘাট মডেল থানা ৮ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে।

যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ৯ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ রাকিবুল ইসলাম (৪২) কে ২০ গ্রাম গাঁজাসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ মকবুল হোসেন (৫০) ও ২নং মোঃ আব্দুর রহিম সরদার (৫৯)দ্বয়কে ১৫ গ্রাম গাঁজাসহ আটক করে।

চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ আসিকুর রহমান (৩৩) ও ২নং মোঃ মুন্না (২৩)দ্বয়কে ৫৩ বোতল ফেন্সিডিল ও ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply