শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা
পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক: বরিশালের বাকেরগঞ্জে পূর্বশত্রুতার জেরে রবিউল ইসলাম রনি মোল্লা (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এসময় তার দুই ভাইও আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার সোনাপুরা গ্রামে এ ঘটনা ঘটে। রনি মোল্লা ওই গ্রামের মো. ইয়াসিন মোল্লার মেজ ছেলে।

আহতরা হলেন: শহিদুল ইসলাম সোহেল (২৫) ও তৌফিকুল ইসলাম তৌফিক (২২)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, একই এলাকার বাসিন্দা জহিরুল ইসলাম মামুন ও তার লোকজন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। তাদের ব্যবসায় বাধা দেওয়ায় মামুন ও তার ভাই সুমনের নেতৃত্বে ১৫-২০ জন ইয়াসিন মোল্লার বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে রনি মোল্লা, সোহেল ও তৌফিককে কুপিয়ে আহত করেন। আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রনি মোল্লার মৃত্যু হয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, আধিপত্য বিস্তার নিয়ে রনি মোল্লা ও মামুনের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। ২০২০ সালের আগস্ট মাসে রনি মোল্লার লোকজন মামুনকে কুপিয়ে আহত করেছিলেন। ওই ঘটনার প্রতিশোধ নিতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply