শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রুয়েটে শেষ হলো বার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

রুয়েটে শেষ হলো বার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

রুয়েটে শেষ হলো বার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা
রুয়েটে শেষ হলো বার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)- এ আইআইসিটি (ইন্সটিটিউট অব ইনফরমেশন কমিউনিকেশন টেকনলোজী)-এর উদ্যোগে বিকাল সাড়ে ৪টায় গেস্ট হাউস কনফারেন্স রুমে নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দের অংশগ্রহণে ১২ দিনব্যাপী “ অফিস পরিচালনার জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বুধবার (২০ এপ্রিল) অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইআইসিটি পরিচালক ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক  ড. মো. সেলিম হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. মো. আল মামুন, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের পরিচালক ড. মো. আলী হোসেন, আইআইসিটি সহযোগী পরিচালক অধ্যাপক ড. মো. মাসুদ রানা।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আইআইসিটি সহকারী অধ্যাপক মো. সোয়েব আকতার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, ইইই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শামিম আনোয়ার, যানবাহন শাখার প্রশাসক ড. মো. ওয়াহেদুল ইসলাম তুষার, কর্মকর্তা সমিতির আহ্বায়ক আরিফ আহম্মদ চৌধুরী সহ বিভাগ/দপ্তর/শাখা প্রধানবৃন্দ প্রমুখ।

১২ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন বিভাগের সর্বমোট ৩৪ জন নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করে। অনুষ্ঠানের সমাপনী দিনে অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ ও ক্রেস্ট প্রদান করা হয় ।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply