শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
উত্তর বাড্ডায় কথা কাটাকাটির জেরে তিন ভাইকে ছুরিকাঘাত, নিহত ১

উত্তর বাড্ডায় কথা কাটাকাটির জেরে তিন ভাইকে ছুরিকাঘাত, নিহত ১

উত্তর বাড্ডায় কথা কাটাকাটির জেরে তিন ভাইকে ছুরিকাঘাত, নিহত ১
উত্তর বাড্ডায় কথা কাটাকাটির জেরে তিন ভাইকে ছুরিকাঘাত, নিহত ১

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তর বাড্ডায় কথা কাটাকাটির জেরে তিন ভাইকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এতে সাইফুল (২০) নামে এক ভাই নিহত হয়েছেন। বাকি দুই ভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) উত্তর বাড্ডার সাতারকুল রহমতউল্লাহ গার্মেন্টসের পাশে ‘বরিশাল রাইসমিল’ নামের দোকানে এই ঘটনাটি ঘটে।

জানা গেছে, ওই এলাকার মুদি দোকানি সামিউলের সঙ্গে পাশের দোকানি সাইফুলের কথা কাটাকাটি হয়। এর জেরে পাশের দোকানি সাইফুল ও তার দুই ভাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন সামিউল।

মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতে গুরুতর আহত হন সাইফুলের সহোদর দুই ভাই বাবু (১৮) ও সাবু (১৪)। তাদেরকেও হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

তাদের বাড়ি বরিশাল বন্দর এলাকায়। তাদের বাবার নাম খালেদ হাওলাদার। বর্তমানে তারা ঘটনাস্থলের পাশেই একটি বাসায় থাকে।

হতাহতদের খালাতো ভাই জাহিদুল ইসলাম জানান, একই ভবনে পাশাপাশি দুটি দোকান। একটি সাইফুলদের ও অন্যটি সামিউল নামে এক ব্যক্তির। দোকানের ছাদ ঢালাইয়ের কাজ চলছিলো আজ। সেই খরচ দুই দোকান মালিকেরই বহন করার কথা ছিল। বিকেলে সেই টাকা লেনদেনকে কেন্দ্র করে দুই দোকানদারের মধ্যে কথা কাটাকাটি হয়। তখন সামিউলের ছোট ভাই সাইফুলকে ‘তুই’ করে সম্বোধন করে। এনিয়ে রেগে যায় সাইফুল। তখন সামিউলের ছোট ভাই সাইফুলের চোখে গুড়া মসলা ছুড়ে দেয়। এরপরই তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে সামিউলের ছোট ভাই সাইফুলকে ও তার ছোট দুই ভাইকে এলোপাতারি ছুরিকাঘাত করে।

সামিউলের ছোট ভাইয়ের নাম তাৎক্ষণিক ভাবে জানাতে পারেনি কেউ।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। অপর দুই জনের অবস্থা আশংকাজনক তাদের চিকিৎসা চলছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply