শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জেনিফার যে সমস্যায় ভুগছেন

জেনিফার যে সমস্যায় ভুগছেন

জেনিফার যে সমস্যায় ভুগছেন
জেনিফার যে সমস্যায় ভুগছেন

তামান্না হাবিব নিশু: হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। দুর্দান্ত ফিজিক আর অসাধারণ অভিনয় দক্ষতায় বিশ্বজুড়ে খ্যাতি রয়েছে চিরযৌবনা এই অভিনেত্রীর। তবে গ্ল্যামারের বাইরেও যে তার একটি জীবন রয়েছে এবং তারও রয়েছে গভীর কিছু বেদনা, সে বিষয়েই খোলামেলা কথা বললেন জেনিফার অ্যানিস্টন।পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে জেনিফার বলেন তার রাতে ঘুম হয় না। তিনি ইনসোমনিয়া ভুগছেন দীর্ঘদিন ধরে। ‘আমার মনে হয় আমি ত্রিশের কোটায় পা রাখার আগেই এটা শুরু হয়েছিল। কিন্তু সে সময় তরুণী বয়সে আসলে ঘুমের ঘাটতি এতটা বোঝা যায় না,’ জানান ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী।

নির্ঘুম রাত কাটানোর পাশাপাশি ঘুমের মধ্যে হাঁটাহাঁটি, উত্তেজনাসহ ঘুমজড়িত আরও নানা রোগে আক্রান্ত জেনিফার অ্যানিস্টন। ‘আমি যত সুস্থ হওয়ার চেষ্টা করি, ততই আরও অসুস্থ হয়ে পড়ি।’ এমনটাই জানিয়েছেন ‘ফ্রেন্ডস’খ্যাত এই অভিনেত্রী।

জেনিফার আরও জানান, অবশেষে তিনি বাধ্য হয়ে মেডিকেল সহায়তা নিয়েছেন এবং ঘুমানোর আগে এখন বিভিন্ন ব্যায়াম ও ইয়োগা করেন তিনি। সেইসঙ্গে রোজ রাতে একই সময় ঘুমাতে যাওয়ার চেষ্টা করেন। তবে অভিনয়শিল্পীদের জন্য শুটিং চলাকালে এই শিডিউল মেনে চলা কঠিন বলেও জানান জেনিফার।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply