শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সন্তানের শোক কাটিয়ে অনুশীলনে ফিরলেন রোনাল্ডো, ধন্যবাদ জানালেন লিভারপুল সমর্থকদের

সন্তানের শোক কাটিয়ে অনুশীলনে ফিরলেন রোনাল্ডো, ধন্যবাদ জানালেন লিভারপুল সমর্থকদের

সন্তানের শোক কাটিয়ে অনুশীলনে ফিরলেন রোনাল্ডো, ধন্যবাদ জানালেন লিভারপুল সমর্থকদের
সন্তানের শোক কাটিয়ে অনুশীলনে ফিরলেন রোনাল্ডো, ধন্যবাদ জানালেন লিভারপুল সমর্থকদের

ক্রীড়া ডেস্ক: সন্তানের মৃত্যুর শোক কাটিয়ে আবার ফুটবলে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অনুশীলনে দেখা গেল এই পর্তুগিজ ফুটবলারকে।সন্তানের মৃত্যুর শোক কাটিয়ে আবার ফুটবলে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অনুশীলনে দেখা গেল এই পর্তুগিজ ফুটবলারকে। তবে অন্যান্য দিনের মতো নিজে গাড়ি চালিয়ে আসেননি রোনাল্ডো। তিনি পিছনের আসনে বসেছিলেন। সামনে ড্রাইভারই গাড়ি চালিয়ে আনেন।মঙ্গলবার লিভারপুলের বিরুদ্ধে ম্যাচে তিনি দলে ছিলেন না।

সেই ম্যাচে ০-৪ উড়ে যায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তবে আগের ম্যাচেই রোনাল্ডোর হ্যাটট্রিকে জিতেছিল ম্যান ইউ। এখন দেখার, নতুন কোচ এরিক টেন হ্যাগ কতটা গুরুত্ব দেন রোনাল্ডোকে। কারণ আগেই তিনি জানিয়েছিলেন, রোনাল্ডো তাঁর পছন্দের তালিকায় নেই।

কিন্তু পেশাদার ফুটবলারের মতোই শোককে দূরে সরিয়ে নিজের পছন্দের কাজে ফিরে এলেন রোনাল্ডো। তিনি পুরো অনুশীলনই করেছেন বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে, শনিবার আর্সেনালের বিরুদ্ধে ম্যাচে খেলতে পারেন তিনি।আর্সেনালের বিরুদ্ধে এখনও পর্যন্ত ১৬টি ম্যাচে আটটি গোল এবং দু’টি অ্যাসিস্ট রয়েছে তাঁর।
শেষ বার ডিসেম্বরে ওল্ড ট্র্যাফোর্ডে দলের ৩-২ জয়ে জোড়া গোল করেছিলেন তিনি।লিভারপুল ম্যাচে সাত মিনিটের মাথায় সমর্থকরা উঠে দাঁড়িয়ে রোনাল্ডোর উদ্দেশে সম্মান জানিয়েছিলেন। বৃহস্পতিবার তাঁর উত্তর দিয়েছেন পর্তুগিজ তারকা। ইনস্টাগ্রামে এক পোস্টে লিখেছেন, ‘একটাই বিশ্ব..একটাই খেলা..একটাই পরিবার.. ধন্যবাদ অ্যানফিল্ড। আমি এবং আমার পরিবার এই শ্রদ্ধা এবং ভালবাসা কোনও দিন ভুলতে পারব না।’

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply