শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
লা লিগার আরও কাছে রিয়াল মাদ্রিদ, দরকার মাত্র চার পয়েন্ট

লা লিগার আরও কাছে রিয়াল মাদ্রিদ, দরকার মাত্র চার পয়েন্ট

লা লিগার আরও কাছে রিয়াল মাদ্রিদ, দরকার মাত্র চার পয়েন্ট
লা লিগার আরও কাছে রিয়াল মাদ্রিদ, দরকার মাত্র চার পয়েন্ট

ক্রীড়া ডেস্ক: ট্রফি নিশ্চিত করতে আর মাত্র চার পয়েন্ট দরকার রিয়ালের। হাতে রয়েছে পাঁচটি ম্যাচ। তবে কোনও ম্যাচ না খেলেও চ্যাম্পিয়ন হতে পারে রিয়াল। যদি আতলেতিকো, বার্সা ও সেভিয়া নিজেদের পরের ম্যাচগুলিতে পয়েন্ট নষ্ট করে তা হলে আরও তাড়াতাড়ি লা লিগা চ্যাম্পিয়ন হবেন বেঞ্জেমারা।

৩৫তম লা লিগা থেকে আর মাত্র চার পয়েন্ট দূরে রয়েছে রিয়াল মাদ্রিদ। ওসাসুনার বিরুদ্ধে ৩-১ গোলে জিতে লিগ শীর্ষে জায়গা আরও পাকা করেছেন করিম বেঞ্জেমারা। এই মুহূর্তে লিগ তালিকায় তাদের ধারেকাছে নেই কোনও দল।
ওসাসুনার বিরুদ্ধে রিয়ালের হয়ে গোল করেন ডেভিড আলাবা, মার্কো আসেন্সিয়ো ও লুকাস ভাজকেজ।

 বেঞ্জেমা দু’টি পেনাল্টি মিস করেন। তার পরেও ম্যাচ জিততে কোনও সমস্যা হয়নি কার্লো আঞ্চেলোত্তির দলকে।এই মুহূর্তে লিগ তালিকায় ৭৮ পয়েন্ট রিয়ালের। দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের থেকে ১৭ পয়েন্ট এগিয়ে তারা। গ্রানাডার বিরুদ্ধে ড্র করায় আরও পয়েন্ট নষ্ট করেছেন দিয়োগো সিমিয়োনের ছেলেরা। তিন নম্বরে রয়েছে বার্সেলোনা। চারে সেভিয়া।

ট্রফি নিশ্চিত করতে আর মাত্র চার পয়েন্ট দরকার রিয়ালের। হাতে রয়েছে পাঁচটি ম্যাচ। তবে কোনও ম্যাচ না খেলেও চ্যাম্পিয়ন হতে পারে রিয়াল। যদি আতলেতিকো, বার্সা ও সেভিয়া নিজেদের পরের ম্যাচগুলিতে পয়েন্ট নষ্ট করে তা হলে আরও তাড়াতাড়ি লা লিগা চ্যাম্পিয়ন হবেন বেঞ্জেমারা।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply