শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মোহনপুরে উপজেলা আওয়ামী লীগ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

মোহনপুরে উপজেলা আওয়ামী লীগ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

মোহনপুরে উপজেলা আওয়ামী লীগ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল
মোহনপুরে উপজেলা আওয়ামী লীগ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ও সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) মোহনপুর সরকারি কলেজ মাঠে দোয়া ও ইফতার মাহফিল এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড আব্দুস সালাম।

সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু অনিল কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, যুগ্ম সম্পাদক ও পবা – মোহনপুর ৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন এম পি, সহ সভাপতি এড জাকিরুল ইসলাম সান্টু, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, রুস্তম আলী প্রাং, মুরাদুল ইসলাম মুরাদ, দিলীপ কুমার সরকার তপন, সাবেক চেয়ারম্যান ওসমান আলী, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, আজাহারুল ইসলাম বাবলু, বাবলু হোসেন, আল আমিন বিশ্বাস, অধ্যাপক আব্দুল মান্নান , হযরত আলী, যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, পৌর যুব লীগের আহবায়ক আতিকুর রহমান আতিক, ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক মোর্শেদ আলী সহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ ও প্রধানমন্ত্রীর সুস্থিতা ও দীর্ঘায়ু কামনা এবং নেতা কর্মীদের সুস্থতা দোয়া কামনা করা হয়।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply