শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বজ্রপাতে শেরপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

বজ্রপাতে শেরপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

বজ্রপাতে শেরপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু
বজ্রপাতে শেরপুরে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক: সাগর ওই গ্রা‌মের মমতাজ উদ্দিনের ছেলে এবং পার্শ্ববর্তী আহম্মদনগর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে হালকা বৃষ্টির সময় বাড়ির পাশে বিলে মাছ ধরতে যায় সাগর।

এসময় হঠাৎ বজ্রপাত শুরু হ‌লে ঘটনাস্থলেই গুরুতর আহত হয় সে। প‌রে পরিবার ও আশপা‌শের লোকজন তা‌কে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতীর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী সদর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন সময় সংবাদকে ব‌লেন, সাগর আমার প্রতিবেশী। জুম্মার নামাজের আগে সে বাড়ির পাশে বিলের একটি জলাশয়ের পানি সেচ দিয়ে মাছ ধরছিল।

সেসময় বজ্রপাতে সাগর মারাত্মক আহত হলে তাকে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভূঁইয়া ঘটনার সত‌্যতা নিশ্চিত ক‌রে‌ ব‌লেন, এ ব্যাপারে থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply