শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মতিহারে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, লম্পট গ্রেফতার

মতিহারে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, লম্পট গ্রেফতার

মতিহারে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, লম্পট গ্রেফতার
মতিহারে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, লম্পট গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহী মহানগরীতে স্কুল ছাত্রীকে (১১) জোর পূর্বক ধর্ষণ চেষ্টায় মোঃ ইদু (৫৫) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল ৬টায় নগরীর মতিহার থানার কাজলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে মতিহার থানার এসআই সেলিম ও সঙ্গীয় ফোর্স।

ভুক্তভোগী স্কুলছাত্রী মতিহার থানার কাজলা এলাকার বাসিন্দা।

এর আগে (১৯ এপ্রিল) মঙ্গলবার বেলা ১১টায় ওই স্কুল ছাত্রী প্রতিবেশী ইদুর ঘরে টেলিভিশন দেখতে যায়।

বাড়িতে কেউ না থাকায় ইদু স্কুল ছাত্রীকে ধর্ষণের উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং জোর পূর্বক শরীরের জামা প্যান্ট খুলে ধস্তাধস্তি করতে থাকে। স্কুল ছাত্রীর কান্নাকাটি হৈচৈ শুনে প্রতিবেশিরা ইদুর বাড়িতে ঢুকে স্কুল ছাত্রীকে উলঙ্গ অবস্থায় উদ্ধার করে। তবে লম্পট ইদু পালিয়ে যায়।

এ ঘটনায় ওই দিনই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার আলি তুহিন জানান, ধর্ষণ চেষ্টার ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

শুক্রবার বিকেলে ইদু নামের ওই আসামীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply