শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
যশোরে ঈদের কেনাকাটা নিয়ে অভিমানে যুবকের আত্মহত্যা

যশোরে ঈদের কেনাকাটা নিয়ে অভিমানে যুবকের আত্মহত্যা

যশোরে ঈদের কেনাকাটা নিয়ে অভিমানে যুবকের আত্মহত্যা
যশোরে ঈদের কেনাকাটা নিয়ে অভিমানে যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক: যশোরের মনিরামপুরে ঈদের কেনাকাটা নিয়ে বাবা-মার ওপর রাগ করে আত্মহত্যা করেছেন শাহীন আলম (২২) নামে এক যুবক।

সোমবার (২৫ এপ্রিল) ভোরে উপজেলার তাহেরপুর এলাকায় তাঁর নিজ ঘর থেকে স্বজনেরা লাশ উদ্ধার করেন।

মৃত শাহীন আলম তাহেরপুর গ্রামের নজরুল ইসলাম মনুর ছেলে।

স্বজনেরা জানান, ঈদের কেনাকাটা নিয়ে বাবা-মার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন শাহীন আলম। মৃতের চাচা সাবেক পৌর কাউন্সিলর মফিজুর রহমান বলেন, শাহীন সৌদি আরব যাওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র ঠিক করেছিল। ঈদের পরে তাঁর যাওয়ার কথা ছিল। এরই মধ্যে ঈদের কেনাকাটা নিয়ে বাবা-মার ওপর রাগ করে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয় তাজাম্মুল হোসেন বলেন, গতকাল রোববার রাত ১১টার দিকে শাহীনের সঙ্গে চা খেয়েছি। আর আজ সকালে উঠে শুনি শাহীন নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দীকি বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, ঈদের কেনাকাটা নিয়ে বাবা-মার সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছেন। তা ছাড়া আগে থেকেই শাহিন খুব জেদি ছিল বলে জানিয়েছেন তাঁর পরিবারের রোকজন।

ওসি আরও বলেন, স্বজনদের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply