শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
চাঁপাইনবাবগঞ্জে অটো চালকের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে অটো চালকের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে অটো চালকের লাশ উদ্ধার
চাঁপাইনবাবগঞ্জে অটো চালকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে আব্দুর রাকিব নামে (৪৩) এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে পৌর এলাকার নিমতলা এলাকার নবারুণ সংঘের তালাবদ্ধ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রাকিব একই এলাকার বাসিন্দা। পেশায় অটোচালক রাকিবের খেলাধুলার প্রতি আগ্রহ থাকায় ওই ক্লাবে স্বেচ্ছা শ্রমিক হিসেবে ছিলেন।

নিহতের স্ত্রী আব্দুর রাকিবের স্ত্রী সাথি খাতুন জানান, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে বের হয়েছিলেন তাঁর স্বামী। এরপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যায়নি।

স্ত্রী সাথি খাতুন আরও বলেন, ‘সৌদি আরব যাওয়ার জন্য আবুল কালাম নামের এক আদম ব্যবসায়ীকে সাড়ে ৩ লাখ টাকা দিয়েছিল আব্দুর রাকিব। তিন-চার মাস আগে সে যে ভিসা দিয়েছিল, সেটা নকল ছিল। এ নিয়ে কালামের সঙ্গে হাতাহাতি হয়েছিল। এরপর সে আজ-কাল করে বিদেশ পাঠানোর ব্যাপারে সময় নিচ্ছিল। এর বাইরে কোনো ঘটনা জানা নেই। কে মারল, কেন মারল, কাকে দোষ দেব বুঝতে পারছি না।’

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পরিদর্শন করে লবশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কীভাবে মারা গেছে, ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply