শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বৃষ্টিতে ভিজে প্রেম করছেন জোভান-মেহজাবীন!

বৃষ্টিতে ভিজে প্রেম করছেন জোভান-মেহজাবীন!

বৃষ্টিতে ভিজে প্রেম করছেন জোভান-মেহজাবীন!
বৃষ্টিতে ভিজে প্রেম করছেন জোভান-মেহজাবীন!

তামান্না হাবিব নিশু: হঠাৎ বৃষ্টি নেমে এলো ব্যস্ত শহরে। আকাশ দৌড়ে আশ্রয় নেয় এক চায়ের দোকানে। সামনে তাকিয়ে দেখে গাড়ি থেকে একটি হাত বেরিয়ে বৃষ্টি ছুঁয়ে দিচ্ছে। অনামিকায় ছোট্ট একটা রিং। দৃশ্যটি থেকে মুগ্ধ হয়ে পড়ে আকাশ। প্রেমে পড়ে যায় অচেনা মেয়েটির।

এমন প্রেমময় গল্পটি লিখেছেন রাজীব আহমেদ। সেটি নিয়ে ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন অনন্য ইমন। ‘গ্রেট গার্লফ্রেন্ড’ নামের এই নাটকে আকাশ চরিত্রে অভিনয় করেছেন জোভান।

গল্পটি প্রসঙ্গে নাট্যকার রাজীব আহমেদ জানান, এই গল্পের শুরুটা বেশ কাব্যিক। তবে এরপরেই সেটি গড়ায় ছিনতাইকারী ও থানা-পুলিশে! নাটকটিতে জোভানের বিপরীতে মেঘলা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী।

নির্মাতা অনন্য ইমন জানান, ‘এই গল্পটির মাধ্যমে পছন্দের মানুষটিকে খুঁজে পাওয়ার জন্য একজন যুবকের অসাধ্য সাধন দেখানো হয়েছে। গল্পটির বাঁকে বাঁকে অনেক টুইস্ট রয়েছে। আশা করছি দর্শকরা রোমাঞ্চিত হবে কাজটি দেখে।’

আসছে ঈদে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে  ‘গ্রেট গার্লফ্রেন্ড’ নাটকটি।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply