শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বড় পর্দায় ১১ বছর পরে ফিরছেন টুইঙ্কল খন্না

বড় পর্দায় ১১ বছর পরে ফিরছেন টুইঙ্কল খন্না

বড় পর্দায় ১১ বছর পরে ফিরছেন টুইঙ্কল খন্না
বড় পর্দায় ১১ বছর পরে ফিরছেন টুইঙ্কল খন্না

বিনোদন ডেস্ক : ছবিতে কোন চরিত্রে দেখা যাবে টুইঙ্কলকে? কোনও ভাবে তাঁর মা ডিম্পল কাপাডিয়া থাকবেন ছবিতে? মুখে কুলুপ ‘বরসাত’-এর নায়িকার।তাঁর অভিনয় নাকি খুব খারাপ। এ কথা বলেছিলেন অক্ষয় কুমার। সে কথায় সিলমোহর দিয়েছিলেন টুইঙ্কল খন্না নিজেই। ফলাফল?

২০০১-এ ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’ মুক্তির পরে বলিউড তাঁকে আর পর্দায় পায়নি। বদলে তিনি অক্ষয়-ঘরনি। ছেলে আরভ মেয়ে নিতারার মা। বরং তিনি এই মুহূর্তে জনপ্রিয় লেখিকা। মঙ্গলবারের বড় খবর, ১১ বছর পরে ৪৮ বছর বয়সে সেই টুইঙ্কল খন্না ফের ফিরছেন বড় পর্দায়।

বিপরীতে কি স্বামী অক্ষয়?জানা যায়নি। লেখিকা আবার নায়িকা তাঁর নিজের লেখা গল্পেই। জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। এই কাহিনিকেই পর্দায় রূপ দিতে চলেছেন বিজ্ঞাপন দুনিয়ার চেনা পরিচালক সোনাল ডাবরাল। এই ছবি দিয়েই বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে তাঁর।

প্রযোজনায় অ্যাপ্লজ এন্টারটেনমেন্ট, এলিপসেস এন্টারটেনমেন্ট এবং মিসেস ফানিবোনস মুভিজ। এই নিয়ে টুইঙ্কলের দু’টি ছোটগল্প ছবি হল। ২০১৮-য় তৈরি ‘প্যাডম্যান’ ছবিটি ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’ থেকেই নেওয়া। সেই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন আক্কি।নতুন ছবির গল্প কেমন?

লেখিকা এই কাহিনিতে তাঁর দিদা এবং দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। সেই সঙ্গে রয়েছে জীবন সম্পর্কে, প্রেম, বুদ্ধিমত্তা সম্পর্কে টুইঙ্কলের নিজস্ব দৃষ্টিভঙ্গি। সে সবই ধরা হবে ছবিতে। সূক্ষ্ম রসবোধে জারিত এ ছবির প্রাণভোমরা রহস্য-রোমাঞ্চও।

ছবিতে কোন চরিত্রে দেখা যাবে টুইঙ্কলকে? কোনও ভাবে তাঁর মা ডিম্পল কাপাডিয়া কি থাকবেন ছবিতে? আপাতত সব প্রশ্নের জবাবেই মুখে কুলুপ ‘বরসাত’-এর নায়িকার।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply