শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নজর কাড়লেন লাস্যময়ী উরফি নগ্ন দেহে ফুল আটকে

নজর কাড়লেন লাস্যময়ী উরফি নগ্ন দেহে ফুল আটকে

নজর কাড়লেন লাস্যময়ী উরফি নগ্ন দেহে ফুল আটকে
নজর কাড়লেন লাস্যময়ী উনজর কাড়লেন লাস্যময়ী উরফি নগ্ন দেহে ফুল আটকেরফি নগ্ন দেহে ফুল আটকে

বিনোদন ডেস্ক : ‘ওঁর আবার কষ্ট করে পোশাক পরার দরকার কী!’মাসের মাঝখানে উরফি জাভেদকে হঠাৎ একদিন গা ঢাকা পোশাকে দেখে চমকে উঠেছিল পাপারাৎজি। সে কী! এ তো বড় খবর। তবে আবার স্বমহিমায় ফিরেছেন তারকা।

সেফটিপিনের সাজ কিংবা নিজের ছবি দিয়ে শরীর ঢাকার পর এ বার ফুলের সাজ ভাইরাল হল উরফির।

ইনস্টাগ্রাম ফ্যান পেজে পোস্ট করা হয়েছিল সেই ভিডিয়ো। যেখানে সারা গায়ে নানা রঙের ফুল আটকে পোজ দিচ্ছেন উরফি। সেই দেখে ফের কমেন্টের ঝড় নেট দুনিয়ায়। কেউ কেউ নাক শিটকে বললেন, ‘ওঁর আবার কষ্ট করে পোশাক পরার দরকার কী!’ কেউ কেউ আবার প্রশংসায় ভরিয়ে দিলেন।

কিছুদিন আগেই স্বচ্ছ প্যান্ট পরে রাস্তায় বেরিয়েছিলেন ‘বিগ বস’ তারকা উরফি। আবার তারও আগে একদিন দুটো প্যান্ট পরে। তিনি যে কবে কোথায় কী ভাবে দেখা দেবেন তা বোঝা দায়। ফ্যাশনের চলতি ধারণাকে ভেঙেচুরে খানখান করাই যেন তাঁর অভ্যেস।

তবে যে যাই বলুক, উরফি সমালোচনার ধার ধারেন না। চেনা ছক ভাঙতে ভাঙতে বুঝিয়ে দিতে চান, চাইলে নিজের মতো করে জীবন কাটানোই যায়।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply