শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?

রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?

রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?
রণবীর বোন বানিয়েছেন উরফিকে! কী এমন হল জানেন?

বিনোদন ডেস্ক: ভিন্ন ধাঁচের পোশাকের জন্য অভিনেতা কখনও ভক্তদের কাছে প্রশংসা কুড়িয়েছেন, আবার কখনও তাঁর পোশাক বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়েছে।অভিনেতা রণবীর সিংহ তার অভিনয় দক্ষতার জন্য যতটা জনপ্রিয়, তোমনই বি-টাউনে তাঁর পোশাক নিয়েও চর্চা থাকে তুঙ্গে।

তাঁর ‘ফ্যাশন স্টেটমেন্ট’ সর্বদাই থাকে খবরের শিরোনামে। ভিন্ন ধাঁচের পোশাকের জন্য অভিনেতা কখনও ভক্তদের কাছে প্রশংসা কুড়িয়েছেন আবার কখনও তাঁর পোশাক বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়েছে।সদ্য রণবীরের ‘জৈয়শভাই জোরদার’ ছবির টিজার মুক্তি পেয়েছে।

নিজের ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা। ইদানীং ছবিতে তাঁর চরিত্রের সঙ্গে মানানসই পোশাকই পরতে দেখা যাচ্ছে রণবীরকে। সদ্য ছবির প্রচারের কাজে বেরিয়ে রণবীর ধরা দিলেন রং বেরঙের পালাজো আর বিচ শার্ট পরে। অভিনেতার সেই ভোল মুহূর্তের মধ্যে পাপারাৎজ্জির ফ্রেমবন্দি হল।

এখন সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল।তবে এই পোশাকের জন্য ট্রোলের মুখে পড়তে হয়েছে রণবীরকে। তাঁর এই সাজ পোশাক দেখে কেউ লিখেছেন, এমন বিকট পোশাক পরার ভাবনা আপনার মাথায় আসে কোথা থেকে? কেউ কেউ আবার লিখেছেন, বাড়ির পর্দা খুলে পোশাক বানানোর ক্ষমতা কেবল রণবীরেরই আছে।

শুধু তাই নয়, নেটাগরিকদের কেউ কেউ রণবীরকে উরফি জাভেদের ভাই বলেও সম্বোধন করতেও ছাড়েননি। উরফি জাভেদ! ‘বিগ বস’ খ্যাত উরফির নাম শুনলেই ক্যামেরা নিয়ে তৈরি থাকেন পাপারাৎজ্জি। না জানি এ বার কোন অদ্ভুত পোশাকে দেখা দেবেন মডেল-অভিনেত্রী! এ বার সেই উরফির জাভেদের ভাই বলে ডাকা হল রণবীরকে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply