শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ফোনে অন্যের সঙ্গে কথা বলার জেরেই স্ত্রী হত্যা করেন স্বামী

ফোনে অন্যের সঙ্গে কথা বলার জেরেই স্ত্রী হত্যা করেন স্বামী

ফোনে অন্যের সঙ্গে কথা বলার জেরেই স্ত্রী হত্যা করেন স্বামী
ফোনে অন্যের সঙ্গে কথা বলার জেরেই স্ত্রী হত্যা করেন স্বামী

অনলাইন ডেস্ক:  ফোনে অন্যের সঙ্গে কথা বলার জেরেই স্ত্রী মীমকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেন স্বামী শাকিল হোসেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এ কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম।

এর আগে, বুধবার (২৭ এপ্রিল) উপজেলার রণবীরবালা গ্রামের গৃহবধূ মীমের মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধারের পর থেকেই নিহতের বাবা এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করে আসছিলেন।

এ ঘটনায় বুধবার রাতেই জামাতা শাকিলকে এক নম্বর আসামি করে চারজনের বিরুদ্ধে মামলা করেন মীমের বাবা মজনু মিয়া।
 
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল জানায়, ফোনে অন্যের সঙ্গে কথা বলায় দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল তাদের। বুধবার মধ্যরাতে কলহের এক পর্যায়ে মীমের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন শাকিল। পরে আত্মহত্যার নাটক সাজাতে মীমের মরদেহ ঘরের ভেতর বাঁশের সঙ্গে ঝুলিয়ে রাখে। পুলিশ আসার খবর পেয়ে আগেই সেখান থেকে নামিয়ে বিছানায় রাখার কথাও স্বীকার করেন শাকিল।
 
মামলার বাকি আসামিরা হলেন- শাকিলের ফুফু সান্ত্বনা, দাদি মর্জিনা ও চাচা সেলিম হোসেন। পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply