শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া

জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া

জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া
জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া

তামান্না হাবিব নিশু: বিয়ের ঠিক আগে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির দৌলতে সর্বত্র প্রশংসিত হয়েছে আলিয়ার অভিনয়। বিয়ে হতে না হতেই ফের খ্যাতির চূঁড়ায় তিনি। সৌজন্যে সোশ্যাল মিডিয়া। কীভাবে?

ইনফ্লুয়েন্সার মার্কেটিং হাবের একটি সমীক্ষা বলছে, বছরের সেরা ইনস্টাগ্রাম প্রভাবশালী তারকাদের তালিকায় রয়েছেন আলিয়া। হলিউডের তারকা জেনিফার লোপেজকে টপকে এই তালিকায় এলেন তিনি। আলিয়ার ‘কারিশমা’র কাছে ফিকে হয়েছে জেনিফারের জৌলুস। আলিয়াই একমাত্র ভারতীয় যিনি এই তালিকার প্রথম ১০-এ রয়েছেন।

আলিয়া কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন তাবড় তাবড় সব হলিউড তারকার সঙ্গে। তার সঙ্গে তালিকায় রয়েছেন জেনডায়া, উইল স্মিথ। আলিয়া রয়েছেন ষষ্ঠ স্থানে। এ খবরে দারুণ উল্লসিত নায়িকার ভারতীয় ইনস্টাগ্রাম অনুরাগীরা।

সমীক্ষা অনুযায়ী, তালিকার শীর্ষে রয়েছেন জেনডায়া। দ্বিতীয় স্থানে টম অলাদঁ। তিনিই নাকি আবার জেনডায়ার বর্তমান প্রেমিক। তারপর রয়েছেন ডোয়াইন ‘দ্য রক’ জনসন, দক্ষিণ কোরিয়ার র‌্যাপার জে হোপ এবং উইল স্মিথ। আলিয়াকে নিয়মিত অনুসরণ করেন ৬ কোটি ২৪ লাখের বেশি অনুরাগী।

কেন এত মানুষের পছন্দ আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল? সমীক্ষা বলছে, ‘রাজি’ খ্যাত নায়িকার প্রোফাইল নাকি অন্যদের থেকে অনেক বেশি আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন। নিজের ছবি, বিজ্ঞাপনী প্রচারের পাশাপাশি মহামারির সময় সাহায্যকারী নম্বর এবং জন পরিষেবার অনেক তথ্য এখানে পেয়েছেন লোকজন। এছাড়া, রণবীর কাপুরের সঙ্গে তার অন্তরঙ্গ ছবি তো আছেই।

এসব কারণেই আলিয়া অনায়াসে পিছনে ফেলেছেন জেনিফার লোপেজ, ক্রিস হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়রকে। এরা যথাক্রমে রয়েছেন সপ্তম, নবম এবং দশম স্থানে। প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, শ্রদ্ধা কাপুর এবং রাশমিকা মান্দানা রয়েছেন এরপরের স্থানগুলোতে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply