শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ইউপি চেয়ারম্যান ইফতারে দাওয়াত না পেয়ে আ.লীগ নেতাকে পেটালেন

ইউপি চেয়ারম্যান ইফতারে দাওয়াত না পেয়ে আ.লীগ নেতাকে পেটালেন

ইউপি চেয়ারম্যান ইফতারে দাওয়াত না পেয়ে আ.লীগ নেতাকে পেটালেন
ইউপি চেয়ারম্যান ইফতারে দাওয়াত না পেয়ে আ.লীগ নেতাকে পেটালেন

অনলাইন ডেস্ক:  চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ইফতার মাহফিলে দাওয়াত না পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান বিএম জসিম ও তার সমর্থকদের বিরুদ্ধে।

শুক্রবার (২৯ এপ্রিল) জুমার নামাজ শেষে হাইদগাঁও ব্রাহ্মণঘাটায় অবস্থিত গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে গাউছিয়া কমিউনিটি সেন্টারে। ইউপি চেয়ারম্যান বিএম জসিমকে ইফতার মাহফিলে দাওয়াত না দেওয়ায় মূলত ঝামেলার সৃষ্টি হয়।
হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম জুলু বলেন, ‘বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ ওনাকে ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ৩০ থেকে ৪০ জন লোক নিয়ে অনুষ্ঠানস্থলে এসে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মাহমুদুল হক হাফেজসহ বিভিন্নজনকে গালাগালি করতে থাকেন।
এক পর্যায়ে ইন্দ্রজিৎ লিও নামের সাবেক এক মেম্বার জিতেন গুহকে ঘুষি মেরে ফেলে দেন। এসময় উনার সঙ্গে থাকা বাকি লোকজন জিতেন গুহকে টেনে হিঁচড়ে বাইরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে মারধর করে রক্তাক্ত করে।’

হাইদগাঁও ইউপি চেয়ারম্যান বিএম জসিমের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘জিতেন গুহ সভাপতি থাকার সময় সরকারি ঘর, টিউবওয়েল, চাকরি দেওয়ার কথা বলে বিভিন্নজনের কাছ থেকে প্রতারণা করে টাকা আত্মসাৎ করেছে। ওই লোকগুলো তাকে পেয়ে টাকা ফেরত দিতে বলে মারধর করে। আমি ঘটনাস্থলে উপস্থিত থাকায় জিতেনকে বাঁচাতে পেরেছি। আমি না থাকলে অবস্থা খারাপ হয়ে যেত।’
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ইফতার মাহফিলে দাওয়াত না দেওয়ায় এবং আয়োজিত অনুষ্ঠানের ব্যানারে বর্তমান চেয়ারম্যানের নাম না থাকায় জিতেন গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়েছে। পরে হামলাকারীরা আবার খুলে দেয়।

তিনি বলেন, আহত জিতেন গুহকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply