শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
পুলিশকে মাতাল করে পালাল আসামি !

পুলিশকে মাতাল করে পালাল আসামি !

আন্তর্জাতিক ডেস্ক : আদালত থেকে ফেরার পথে পুলিশকে মদ খাইয়ে পালিয়েছে এক আসামি। আদালত ওই অপরাধীকে যাবজ্জীবন সাজা ঘোষণা করেছে। যোগী আদিত্যনাথের রাজ্যে পুলিশের এমন ‘কীর্তিতে’ বিতর্ক শুরু হয়েছে। উত্তর প্রদেশের আইনশৃঙ্খলা নিয়েও রীতিমতো ঠাট্টা করছে সবাই।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের মেরঠের এই ঘটনায় ৬ পুলিশসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার শুনানির জন্য ফতেহগড় কেন্দ্রীয় জেল থেকে গাজিয়াবাদের আদালতে নিয়ে যাওয়া হয়েছিল বদন সিংহ নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক অপরাধীকে।

আদালত থেকে ফেরার পথে মেরঠের একটি পানশালায় পুলিশকে মদ খাওয়ার প্রস্তাব দেয় বদন। প্রস্তাব মেনেও নেয় পুলিশ। পানশালায় পুলিশদের মদ খাওয়ার ফাকেই পালিয়ে যায় সে।

উত্তরপ্রদেশের অপরাধ জগতে বদন সিংয়ের বিরুদ্ধে খুন, চাদাবাজি, ডাকাতিসহ মোট ১০টি মামলা রয়েছে। সে ১৯৯৬ সালে এক আইনজীবীকে খুনের দায়ে দোষী প্রমাণিত হয়ে গত বছর থেকে জেল খাটতে শুরু করে।

ভয়ঙ্কর এই অপরাধীর পালিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে উদ্বিগ্ন পুলিশ মহল। একজন খুনের আসামিকে কেন হোটেলে নিয়ে যাওয়া হলো, কেনই বা নির্দিষ্ট নিয়ম অগ্রাহ্য করা হলো সে বিষয়ে তদন্ত হচ্ছে।

মতিহার বার্তা ডট কম  ৩০ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply