শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত

ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত

ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত
ইনস্টাগ্রামে ফলোয়ার কার কত

ফারহানা জেরিন: বর্তমানে কার কত জনপ্রিয়তা তার মাপকাঠি হলো ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা। এ হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে কোন সেলিব্রেটি, চলুন সেটাই জেনে নেই আজকের আয়োজনে।

এ সামাজিক সাইটটিতে সবচেয়ে বেশি ফলোয়ার নিয়ে শীর্ষে অবস্থান করছে ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। তার ফলোয়ার এখন ৪০০ মিলিয়ন।

দ্বিতীয় অবস্থানে আছেন কাইলি জেনার। তার ফলোয়ার সংখ্যা ৩০৯ মিলিয়ন। লিওনেল মেসি আছেন তৃতীয় অবস্থানে। তার ফলোয়ার সংখ্যা ৩০৬ মিলিয়ন।

জনপ্রিয় সংগীত শিল্পী সেলেনা গোমেজ ও ডোয়াইন জনসন (দ্য রক) ২৯৫ মিলিয়ন ফলোয়ার নিয়ে যৌথভাবে চতুর্থ অবস্থানে আছেন। ২৯৪ মিলিয়ন ফলোয়ার নিয়ে পঞ্চম অবস্থানে আছেন আরিয়ানা গ্রান্ডে।

অন্যদিকে টাইমস অব ইন্ডিয়া প্রকাশ করেছে ভারতের সেলিব্রেটিদের ফলোয়ার সংখ্যা। যেখানে ১৯২ মিলিয়ন ফলোয়ার নিয়ে বিরাট কোহলি অবস্থান করছেন তালিকার শীর্ষে।

জনপ্রিয়তার দ্বিতীয় অবস্থানে রয়েছে সাবেক মিস ওয়ার্ল্ড এবং বলিউড স্টার প্রিয়াংকা। তার ফলোয়ার সংখ্যা ৭৬.৭ মিলিয়ন।

দীপিকাকে হটিয়ে ৭১.৩ ফলোয়ার নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন শ্রদ্ধা কাপুর। তার ঠিক পরেই ৬৬ মিলিয়ন ফলোয়ার নিয়ে রণবীর সিং পত্নী দীপিকা রয়েছেন তালিকার চতুর্থ অবস্থানে। আর পঞ্চম স্থানে রয়েছেন বলিউডের আরেক রণবীর কাপুর পত্নী আলিয়া ভাট। তার বর্তমান ফলোয়ার সংখ্যা ৬৪ মিলিয়ন।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply