শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে সাপের ছোবলে যুবকের মৃত্যু

রাজশাহীতে সাপের ছোবলে যুবকের মৃত্যু

রাজশাহীতে সাপের ছোবলে যুবকের মৃত্যু
রাজশাহীতে সাপের ছোবলে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে বিষধর সাপের ছোবলে মোঃ রবিউল আউয়াল(২৭) নামের এক যুবক মৃত্যুবরণ করেছে।

রোববার (১ মে) এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

মৃত মতিহার থানাধীন জাহাজঘাট খোজাপুর এলাকার বাসিন্দা মোঃ কামাল উদ্দিনের ছেলে মোঃ রবিউল আওয়াল।

মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, ১১ মাস পূর্বে মোঃ রবিউল আউয়াল গোপনে বিয়ে করে ঘর সংসার করছিল। নগরীর চন্দ্রিমা থানাধীন নাদের হাজীর মোড় উত্তর পাড়ায় মাহাবুব আলম নামের এক ব্যক্তির বাড়ি ভাড়া নিয়ে থাকতো। ইফতার শেষে প্রকৃতির ডাকে সারা দিতে গেলে তার পায়ে বিষধর সাপ ছোবল দিয়ে পালিয়ে যায়। এসময় রবিউল আউয়াল তড়িঘড়ি করে ঘরে ঢুকে তার স্ত্রীকে জানাই সাপে ছোবল দিয়েছে। তার স্ত্রী তৎক্ষণাৎ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। রামেক হাসপাতালের ১৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রবিউল আউয়াল।

মুঠোফোনে জানতে চাইলে, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমরান হোসেন বলেন, ডাক্তার আমাদের অবগত করেছে যে রবিউল আউয়াল সাপে কেটে মারা গেছে। এ বিষয়ে নিয়ম অনুযায়ী একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে এবং তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply