শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পালক দিয়ে শরীর ঢাকলেন নোরা!

পালক দিয়ে শরীর ঢাকলেন নোরা!

পালক দিয়ে শরীর ঢাকলেন নোরা!
পালক দিয়ে শরীর ঢাকলেন নোরা!

তামান্না হাবিব নিশু: বলি পাড়ায় নোরা ফতেহির পোশাক নিয়ে চর্চা সর্বদাই তুঙ্গে। ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় বলি-অভিনেত্রী। নিয়মিত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ব্যক্তি এবং পেশাগত জীবনের নানা মুহূর্ত।

সাবেকি হোক কিংবা পাশ্চাত্য পোশাক সবই তাঁকে দারুণ মানায়, এ কথা বারবার প্রমাণ করেছেন নোরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে অভিনেত্রী ভাগ করেছেন বেশ কিছু ছবি। আইভরি রঙের মিনি ড্রেসে নেটমাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন নোরা। পোশাকজুড়ে পালকের ছোঁয়া। কানে একটি বড় পাথরের দুল, নুড রঙের লিপস্টিক আর হাই হিল জুতো। পোশাকের সঙ্গে একেবারে ছিমছাম সাজ। তাঁর সাজপোশাক দেখে মুগ্ধ নেটাগরিকরা।

ছবির ক্যাপশনে নোরা লিখেছেন, ‘‘যাঁরা আমায় সহ্য করতে পারেন না, তাঁদের আমার এই ঔজ্জ্বল্য দেখলে গা জ্বলতেই পারে! তবু আমি তার তোয়াক্কা করি না।’’

কেবল পোশাক পরলেই তো হল না, পোশাকটি পরে কে কেমন স্বচ্ছন্দে জনসমক্ষে আত্মপ্রকাশ করছেন সেটাও কিন্তু গুরুত্বপূর্ণ। আর এই কাজটিই বেশ দক্ষতার সঙ্গে করেন নোরা। বলিউডের ‘আইটেম গার্ল’ কেবল নাচের ছন্দেই নেটাগরিকদের আপ্লুত করেন না, তাঁর ফ্যাশনের আদবকায়দাও মন জয় করে ভক্তদের।

নোরার সেই ছবি দেখে একজন ভক্ত লিখেছেন, ‘অসাধারণ।’ কেউ আবার লিখেছেন, ‘আপনাকে যত দেখি ততই মুগ্ধ হই।’

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply