শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-২১

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-২১

জশাহী জেলা পুলিশের অভিযানে আটক-২১
জশাহী জেলা পুলিশের অভিযানে আটক-২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে পুলিশ। বুধবার শনিবার দিবাগত রাত থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (৫মার্চ ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০১ জন, তানোর থানা ০১ জন, বাগমারা থানা ০১ জন, পুঠিয়া থানা ০৯ জন, চারঘাট মডেল থানা ০৫ ও বাঘা থানা ০৪ জনকে আটক করে। যার মধ্যে ০৮ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০৬ জনকে মাদকদ্রব্যসহ ০৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

তানোর থানা পুলিশ মোঃ বেলাল হোসেন সুমন (৩৫) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ আনিছুর রহমান (৪০) কে ০৬ লিটার দেশীয় মদসহ আকট করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ রাজু আহমেদ অরফে রাজু (২২), মোঃ জাকির হোসেন (২৮) ও ৩মোঃ জিয়ারুল হক (২৬) গণকে ১৫ পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট থানা পুলিশ জান মোহাম্মদ (৩৬) কে ৫৫ গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply