শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
এ আর রহমানের মেয়ের বিয়ে

এ আর রহমানের মেয়ের বিয়ে

এ আর রহমানের মেয়ের বিয়ে
এ আর রহমানের মেয়ের বিয়ে

তামান্না হাবিব নিশু: ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমানের মেয়ে খাতিজা রহমান বিয়ে করেছেন। বর রিয়াসদীন রিয়ান পেশায় অডিও ইঞ্জিনিয়ার এবং একজন উদ্যোক্তা।

ইনস্টাগ্রামে এই নববিবাহিত দম্পতির একটি ছবি শেয়ার করেছেন এ আর রহমান। লিখেছেন, “সৃষ্টিকর্তা এই দম্পতিকে আশীর্বাদ করুন…আপনাদের শুভকামনা এবং ভালোবাসার জন্য অগ্রিম ধন্যবাদ।” ছবিটিতে এ আর রহমান, তার স্ত্রী সায়রা বানু এবং তাদের সন্তান আমীন ও রহিমাকে দেখা গেছে নবদম্পতির সঙ্গে। এ আর রহমানের প্রয়াত মা করিমার ছবিও রাখা হয়েছে নববিবাহিত দম্পতির পাশে।

বিয়েতে খাতিজার পরনে ছিল অফ হোয়াইট রঙের ঐতিহ্যবাহী পোশাক; তার সাথে মিলিয়ে যেন বর রিয়াসদীনও পরেন সাদা শেরওয়ানি।

ছবিটি শেয়ার করার পরই অগণিত ভক্ত এবং এ আর রহমানের সহকর্মীরা এই দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। গায়িকা শ্রেয়া ঘোষাল মন্তব্যের ঘরে লিখেছেন, “অভিনন্দন খাতিজা আর রিয়াসদীন। ঈশ্বর এই সুন্দর দম্পতিকে আশীর্বাদ করুন।” প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার স্ত্রী ওয়ার্দা খান নাদিয়াদওয়ালা লিখেছেন, “অভিনন্দন”। গওহর খান, রিচা চাড্ডা সহ বলিউড তারকারাও পোস্টটিতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

জীবনের ‘সবচেয়ে প্রতীক্ষিত দিন’-এর একটি ছবি শেয়ার করেছেন খাতিজাও। এ আর রহমান-তনয়া খাতিজা এবং রিয়াসদীন শেখ মোহাম্মদের বাগদান হয় গত বছরের ২৯ ডিসেম্বর। এবার একেবারেই কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে সারলেন খাতিজা এবং রিয়াসদীন।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply