শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ব্রা ছাড়াই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

ব্রা ছাড়াই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

ব্রা ছাড়াই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া
ব্রা ছাড়াই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

তামান্না হাবিব নিশু : প্রিয়াঙ্কা চোপড়া তার লুকে কোনো ধরনের পরীক্ষা-নিরীক্ষা করতে পিছপা হন না, কিন্তু সেই সময়ে তিনি একটি অ্যাওয়ার্ড ফাংশনে ব্রালেস পৌঁছে সীমা অতিক্রম করেছিলেন।

প্রতিদিনই খবরের শিরোনামে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া। আজকাল অভিনেত্রী তার প্রজেক্ট নিয়ে খুব ব্যস্ত। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার ছবি ম্যাট্রিক্স। এই ছবির প্রচারণায় সক্রিয়ভাবে অংশ নিচ্ছেন প্রিয়াঙ্কা। একাধিক পোশাক পরে ভক্তদের চমকে দিচ্ছেন এই অভিনেত্রী। কিন্তু কখনও কখনও প্রিয়াঙ্কা খুব পরীক্ষামূলক হয়ে ওঠে। একবার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ব্রা ছাড়াই পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা।

BAFTA অ্যাওয়ার্ড ২০২১ সালের এপ্রিলে অনুষ্ঠিত হয়েছিল৷ এই পুরস্কারের অনুষ্ঠানে, প্রিয়াঙ্কা সর্বকালের সবচেয়ে সাহসী পোশাক পরেছিলেন৷ ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে যারাই দেখেছেন তারাই দেখতে থাকেন। পোশাক নিয়ে অভিনেত্রীর এই ধরনের এক্সপেরিমেন্ট বেশ ভারী হয়ে ওঠে। এই চেহারায় তাকে খুব অস্বস্তিকর দেখাচ্ছিল। তাকে বারবার তার জ্যাকেট সামলাতে হয়েছে।
প্রিয়াঙ্কা চোপড়া সাদা ধুতি প্যান্ট এবং কালো ফুটওয়্যারে একটি গোলাপী রঙের বাঁধগালা এমব্রয়ডারি করা জ্যাকেটের সাথে প্রস্তুত ছিলেন। একই সময়ে, এই এমব্রয়ডারি করা জ্যাকেটের সামনের অংশটি উপরের কয়েকটি বোতামের পরে সম্পূর্ণ খোলা ছিল। যা ছিল বেশ ঝুঁকিপূর্ণ ফ্যাশন। কিন্তু প্রিয়াঙ্কাকে এই লুকেও আশ্চর্যজনক লাগছিল এবং তিনি সম্পূর্ণ আত্মবিশ্বাসের সাথে এই হাই-ফাই ফ্যাশনটি বহন করেছিলেন। যদিও এটা আলাদা ব্যাপার যে প্রিয়াঙ্কা তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথেই টোলারদের টার্গেটে চলে আসেন এবং লোকেরা উগ্র মন্তব্য করে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply