শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত
জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

অনলাইন ডেস্ক : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মোটরসাইকেল, ট্রাক ও ব্যাটারি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে কোরবান আলী নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন।
শুক্রবার (০৬ মে) দুপুরে উপজেলার শিমুলতলী এলাকায় জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কোরবান আলী জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের চক জগদিশপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল।

আহতরা হলেন- ট্রাকের সহকারী পাঁচবিবি উপজেলার সরাইল গ্রামের মইদুল হোসেনের ছেলে মো. মোহন (২০), ব্যাটারিচালিত ইজিবাইকের চালক নিলতাপাড়া গ্রামের জামাত আলীর ছেলে মো. গোলজার হোসেন (৩৫) এবং ইজিবাইকের যাত্রী মৃধাপাড়া গ্রামের এফাজ উদ্দিনের ছেলে মো. জয়নাল হোসেন (৬০)।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, শুক্রবার দুপুরে পাঁচবিবি থেকে জয়পুরহাট অভিমুখী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত ৩ জনকে জয়পুরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply