শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

সোমবার (৯ মার্চ ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ২ জন, পুুঠিয়া থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৪ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে।

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৯ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ ১নং শ্রী জগেন মুর্মু (৫৫), ২নং শ্রী মতিলাল মুর্মু (৫২) ও ৩নং মোঃ ওহাব আলী ওরফে বাবু (৪২) গণকে ১০৫ লিটার দেশীয় তৈরি চোলাইমদ এবং ৪নং মোঃ লতফুর রহমান ওরফে লুৎফর (৩৩) কে ১ কেজি গাঁজাসহ আটক করে।

তানোর থানা পুলিশ ১নং মোহম্মদ আলী (৪২) কে ১০ গ্রাম হেরোইন ও ২নং শ্রীমতি অঞ্জলী টুডু (২৯) কে ১৫০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ তোফাজ্জল হোসেন (২৪) কে ২০ গ্রাম গাঁজাসহ আটক করে।

দূর্গাপুর থানা পুলিশ ১নং মোঃ রব্বানী দুখু (২০) কে ১৫ গ্রাম গাঁজাসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ আবুল কালাম (৩৩) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply