শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে ৪২ টি চোরাই স্মাট ফোনসহ এক কারবারি আটক

জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে ৪২ টি চোরাই স্মাট ফোনসহ এক কারবারি আটক

জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে ৪২ টি চোরাই স্মাট ফোনসহ এক কারবারি আটক
জয়পুুরহাট র‍্যাব-৫ এর অভিযানে ৪২ টি চোরাই স্মাট ফোনসহ এক কারবারি আটক

জয়পুুরহাট প্রতিনিধি: র‍্যাব-৫,সিপিসি-৩ জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় অভিযান চালিয়ে প্রায় ১২ লক্ষাধিক টাকা মূল্যের মোট ৪২ টি চোরাই স্মার্ট ফোনসহ আবু সুফিয়ান (২৪) নামে একজন চোরাকারবারিকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার সোনাইচন্ডী বাজারের বিসমিল্লাহ্ মার্কেট হতে বিভিন্ন মডেলের চুরি হওয়া মোট ৪২ টি স্মার্ট ফোন উদ্ধারসহ চোরাকারবারিকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারি আবু সুফিয়ান নাচোল উপজেলার সোনামাসনা গ্রামের নজরুল ইসলাম এর ছেলে।

আটককের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে রাতে জানানো হয় ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো.আমিনুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার ১২ ই মে সন্ধা ৬ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার সোনাইচন্ডী বাজারের বিসমিল্লাহ্ মার্কেটে ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে বিভিন্ন মডেলের মোট ৪২ টি স্মার্ট ফোনসহ আবু সুফিয়ান নামে এক চোরাকারবারিকে হাতেনাতে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,আটককের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোরাকারবারি আবু সুফিয়ান স্বীকার করেছে। সে দীর্ঘদিন ধরে কালোবাজারী মোবাইল ফোন ক্রয়-বিক্রয় করে আসছিল। সে এসব চোরাই স্মার্ট ফোন রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত থেকে বাংলাদেশ সরকারের রাজস্ব সরকারি কর ফাঁকি দিয়ে অবৈধভাবে সংগ্রহ করে সোনাইচন্ডী বাজারসহ পার্শ্ববর্তী জেলা উপজেলাসহ বিভিন্ন জেলায় এসব মোবাইল ফোন বিক্রয় করে আসছিলো।

পরবর্তীতে আটককৃত চোরাকারবারির বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে রিপোর্টটি লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply