শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
স্কুলছাত্রীর আত্মহত্যা

স্কুলছাত্রীর আত্মহত্যা

স্কুলছাত্রীর আত্মহত্যা
স্কুলছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক: শনিবার (১৫ মে) রাতে উপজেলার নয়ানগর ইউনিয়নের বুরুঙ্গা বৈঠাখালি এলাকায় এ ঘটনা ঘটে।

সুমা ওই এলাকার জুলফিকার আলীর মেয়ে। সুমা মেলান্দহ রাবেয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

খবর পেয়ে রোববার (১৫ মে) সকাল সাড়ে ১১টায় মেলান্দহ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 
 
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুন ইসলাম জানান, বিষপানে স্কুলছাত্রীর মৃত্যুর খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে, কী কারণে এ ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে বিষপান করে সুমা। পরে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সুমার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা অভিযোগ করে বলেন, মেলান্দহ পৌরসভার সাবেক কাউন্সিলর আমজাদ রহমান কালুর ছেলে ইয়াসীনের সঙ্গে ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল সুমা আক্তারের। ইয়াসীন সুমাকে বিয়ে করতে রাজি না থাকায় অভিমানে বিষপান করে আত্মহত্যা করে সে।

নিহতের মামা মাহফিজুর রহমান বধু বলেন, আমার ভাগ্নির সঙ্গে প্রতারণা করেছে ইয়াসীন। গতকাল রাতেও ইয়াসীনের সঙ্গে মোবাইল ফোনে কথা হয় সুমার। ইয়াসীন বিয়ে না করতে চাইলে রাগ অভিমানে সুমা আত্মহত্যা করেছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply