শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শিক্ষানবিশ আইনজীবী নিহত ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায়

শিক্ষানবিশ আইনজীবী নিহত ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায়

শিক্ষানবিশ আইনজীবী নিহত ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায়
শিক্ষানবিশ আইনজীবী নিহত ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায়

অনলাইন ডেস্ক: ঝালকাঠির কাঠালিয়ায় মোটরসাইকেল ও পিকআপের সংঘর্ষে মো. সোয়েবুর রহমান জুয়েল (২৮) নামে এক শিক্ষানবিশ আইনজীবী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্ত্রী মিতু আক্তার (২৪)।

রোববার (১৫ মে) সন্ধ্যায় উপজেলার তফাজ্জল হোসেন মানিয়ক মিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন তালুকদার বাড়ি এলাকায় কাঁঠালিয়া-ভান্ডারিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুয়েল উপজেলার পশ্চিম আউরা গ্রামের আ. সত্তার হাওলাদারের ছেলে। তিনি ঢাকা জজ কোর্টের একজন শিক্ষানবিশ আইনজীবী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুয়েল তার স্ত্রীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে কাঁঠালিয়া থেকে ভান্ডারিয়ায় যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্বামী-স্ত্রী দুজনই আহত হন। গুরুতর অবস্থায় জুয়েলকে উদ্ধার করে বরিশালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার স্ত্রী মিতু আক্তারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, দুর্ঘটনার পরপরই পিকআপ চালক ফারুক সরদার আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠাতে সহায়তা করেন। তবে বর্তমানে তাকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply