শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু: ২ বন্ধু আটক

অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু: ২ বন্ধু আটক

অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু: ২ বন্ধু আটক
অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু: ২ বন্ধু আটক

অনলাইন ডেস্ক: কক্সবাজারে ভ্রমণে আসা লাবণী আকতার (১৯) নামের এক তরুণী ৪ দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেছে।

বুধবার (১৮ মে) বেলা ১ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তরুণীর সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও চিকিৎসক বলছে, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। লাবণী আকতার (১৯) ঢাকার যাত্রাবাড়িতে বসবাসকারী বরগুনার মনির হোসেনের কন্যা।

এ ঘটনায় আটককৃতরা হলো, যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গিয়াস জানান, ৪ বন্ধুসহ ১১ মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলীর বিচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে ১৪ মে অসুস্থ হলে তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এসময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে যান।

ওসি আরও জানান, ৪ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার বেলা ১টার দিকে তরুণী মারা যায়। ইতিমধ্যে মেয়েটির পিতাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, চারদিন আগে পেট ব্যাথা নিয়ে এক তরুণীকে হাসপাতালে আনা হয়। সঙ্গীদের স্বীকারোক্তি মতো এলকোহল সেবনে এমন হয়েছে জানতে পেরে চিকিৎসা দেয়া হয়। সেদিনই ফিরে যায় তারা। পরেরদিন আবারো আসে আগের চেয়ে খারাপ পরিস্থিতি নিয়ে। পরীক্ষা করে দেখা যায় তার লিভার, ফুসফুস খুবই গভীরভাবে আক্রান্ত। তাকে পর্যাপ্ত চিকিৎসা দেওয়ার পরও অবস্থার উন্নতি না দেখে আইসিইউতে রাখা হয়। সেখানে বুধবার দুপুরের পর মারা যায় সেই তরুণী।

আরএমও আরও বলেন, আমার মেডিক্যাল টিমের মতে এক ধরণের মাদক নয়, কয়েক ধরণের মাদক একত্রিত করে (ককটেল হিসেবে উল্লেখিত) সেবন করেছে। অনভ্যস্ত হওয়ায় তার ক্ষতি হয়েছে বেশি।সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন জানান, তরুণীর সঙ্গে আসা আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠিয়েছে।সুত্র;ইত্তেফাক

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply