শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
এলন মাস্কের বিরুদ্ধে যৌন হেনস্থার গুরুতর অভিযোগ এক বিমান সেবিকা

এলন মাস্কের বিরুদ্ধে যৌন হেনস্থার গুরুতর অভিযোগ এক বিমান সেবিকা

এলন মাস্কের বিরুদ্ধে যৌন হেনস্থার গুরুতর অভিযোগ এক বিমান সেবিকা
এলন মাস্কের বিরুদ্ধে যৌন হেনস্থার গুরুতর অভিযোগ এক বিমান সেবিকা

আন্তর্জাতিক ডেস্ক: স্পেস এক্স ও টেসলারের প্রধান নির্বাহী এলন মাস্কের বিরুদ্ধে যৌন হেনস্থার গুরুতর অভিযোগ এনেছেন এক বিমান সেবিকা। বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, ওই অভিযোগ অস্বীকার করেছেন মাস্ক। বৃহস্পতিবার রাতে এক টুইটে তিনি বলেন, এটা ‘একেবারেই অসত্য।

অভিযোগকারী ওই তরুণীর দাবি, ঘটনাটি ঘটেছিল ২০১৬ সালে। শুক্রবার হিন্দুস্তান টাইমস-এর খবরে বলা হয়, এ ঘটনা নিয়ে আরও এক চাঞ্চল্যকর দাবি উঠেছে।

নতুন এক প্রতিবেদনে বলা হচ্ছে, এলন মাস্কের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে যাতে তরুণী সরব না হন, সে জন্য মাস্কের সংস্থা স্পেস এক্সের তরফে ২ লাখ ৫০ হাজার মার্কিন ডলার দিয়ে মুখ বন্ধ রাখতে বলা হয়।

জানা গেছে ২০১৮ সালে ওই তরুণীকে অর্থ প্রদানের টোপ দেয়া হয়। সে সময়ই স্পেস এক্সের থেকে ২ লাখ ৫০ হাজার টাকা তরুণীকে পাঠিয়েও দেয়া হয়। বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে।

স্পেস এক্সের কর্পোরেট জেট-এ কর্মরত ছিলেন ওই তরুণী। তার অভিযোগ, এলন মাস্ক তার সঙ্গে যৌন অভব্যতা করতে থাকেন। পায়ে হাত বুলিয়ে তাকে ‘উত্তেজক মোবাইলবার্তা’ করা হচ্ছিল বলেও জানানো হয়।

সংবাদমাধ্যম বিজনেজ ইনসাইডারের খবরে বলা হয়, তরুণীর অভিযোগ, উত্তেজক মোবাইলবার্তা চালাচালির বিনিময়ে মাস্ক তাকে একটি ঘোড়া কিনে দেবেন বলে জানিয়েছিলেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply