শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু

লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু

লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু
লালমনিরহাটে পাটগ্রামে ট্রাকচাপায় শিক্ষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার: লালমনিরহাটের পাটগ্রামে ট্রাকচাপায় এক শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের পাটগ্রাম পৌরসভার সাহেবডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফতাব উদ্দিন খান পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের পানবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার জোংড়া ইউনিয়নের মমিনপুর বাঁশকাটা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে আফতাব উদ্দিন খান মোটরসাইকেলে করে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় মহাসড়কের সাহেবডাঙ্গাপাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কে পড়েন তিনি। এ সময় একটি ট্রাক তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা সোয়া সাতটার দিকে তার মৃত্যু হয়।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply