শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পত্নীতলায় জনশুমারী ও গৃহগণনা-২০২২ কমিটির সভা অনুষ্ঠিত

পত্নীতলায় জনশুমারী ও গৃহগণনা-২০২২ কমিটির সভা অনুষ্ঠিত

পত্নীতলায় জনশুমারী ও গৃহগণনা-২০২২ কমিটির সভা অনুষ্ঠিত
পত্নীতলায় জনশুমারী ও গৃহগণনা-২০২২ কমিটির সভা অনুষ্ঠিত

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলায় জনশুমারী ও গৃহগণনা-২০২২ উপলক্ষ্যে উপজেলা স্থায়ী শুমারী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রাসেদুল ইসলামের সভাপতিত্বে উক্ত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা শাহরিয়ার আলম শুভ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, পত্নীতলা থানার ওসি-২ (তদন্ত) হাবিবুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মহাইমিনুল ইসলাম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ, সুধীজন প্রমুখ। সরকারি দিক নির্দেশনা অনুযায়ী জাতীয় জনশুমারী ও গৃহগণনা-২০২২ বাস্তবায়ন করার লক্ষ্যে সভায় জনশুমারিতে সকলের সহযোগিতা কামনা করে দেশের প্রথম ডিজিটাল জনশুমারী ও গৃহগণনা-২০২২ সফল ভাবে সর্ম্পন্ন করা আশা ব্যক্ত করা হয়।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply