শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
এমসি কলেজের হোস্টেল থেকে ছাত্রীর লাশ উদ্ধার

এমসি কলেজের হোস্টেল থেকে ছাত্রীর লাশ উদ্ধার

এমসি কলেজের হোস্টেল থেকে ছাত্রীর লাশ উদ্ধার
এমসি কলেজের হোস্টেল থেকে ছাত্রীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: সিলেটের মুরারি চাঁদ (এমসি) কলেজের হোস্টেল থেকে স্মৃতি রানী দাশ (২২) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) হোস্টেলের ৪০৩ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কলেজ সূত্রে জানা যায়, স্মৃতি এমসি কলেজের ইংরেজি প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি কিশোরগঞ্জের অষ্টগ্রামে।

স্মৃতি দাশ ছাত্রী হোস্টেল-২ এর তৃতীয় তলায় থাকতেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও রুমের অন্য ছাত্রীদের সঙ্গে সে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পড়ে। সকালে সবাই ঘুম থেকে উঠে তাকে দেখতে না পেয়ে বিষয়টি হোস্টেল কর্তৃপক্ষকে জানায়। পরে স্মৃতিকে হোস্টেলের চার তলার ৩ নম্বর কক্ষে দরজা লাগানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

শাহপরাণ (র.) থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। কি কারণে এই ঘটনা ঘটেছে, তা এখনই বলা যাচ্ছে না। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply