শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পর্দায় যৌনদৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে পাঁচ বলিউড নায়িকা!

পর্দায় যৌনদৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে পাঁচ বলিউড নায়িকা!

পর্দায় যৌনদৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে পাঁচ বলিউড নায়িকা!
পর্দায় যৌনদৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন যে পাঁচ বলিউড নায়িকা!

বিনোদন ডেস্ক: উত্তেজক দৃশ্যে অভিনয় দুরূহ কাজ। সেখানেও নিজেদের পারদর্শিতা ফুটিয়ে তুলেছেন এই ৫ বলিউড নায়িকা।

বলিউড ছবিতে উত্তেজক যৌন-দৃশ্যের নজির নেহাত কম নয়। সে সব দৃশ্যে জড়তাহীন ভাবে অভিনয় করা রীতিমতো কঠিন। তবে টিনসেল নগরীর কিছু নায়িকা সেই সাহসী মুহূর্ত তুলে ধরেছেন সাবলীল ভাবেই। বরাবরের মতো দাগ কেটে গিয়েছেন দর্শক-মনে।

হিন্দি ছবিতে যৌন দৃশ্যের কথা ভাবলেই অনায়াসে যে নাম মনে আসে, তিনি মল্লিকা শেরওয়াত। বলিউডের ‘সেক্স বম্ব’ ইমরান হাশমির বিপরীতে সাড়াজাগানো যৌন দৃশ্যে অভিনয় করেছিলেন। ২০০৪ সালের সেই ছবি ‘মার্ডার’ উত্তেজনার পারদ চড়িয়েছিল রীতিমতো। আজও সে দৃশ্য ভোলেননি দর্শক।

অনেকে বলেন, ক্যাটরিনা কইফকে নাকি তেমন খোলামেলা দেখা যায় না। কিন্তু বলিউডে পা দিয়ে প্রথম ছবিতেই মাত করেছিলেন ভিকি-ঘরনি। ২০০৩ সালের ব্ল্যাক কমেডি থ্রিলার ‘বুম’-এ গুলশন গ্রোভারের সঙ্গে এক তুমুল ঘনিষ্ঠ দৃশ্যে সাড়া ফেলেছিলেন ক্যাটরিনা।

২০০৪ সাল নাগাদ আর একটি ছবিও দর্শক-হৃদয়ে আগুন জ্বালিয়েছিল। নাম, ‘জুলি’। নেহা ধুপিয়ার সাহসী অভিনয় আলোড়ন তুলেছিল সে বার।

জন আব্রাহাম এবং বিপাশা বসুর ছবি ‘জিসম’-এর নাম শুনলে আজও ফিসফাস শুরু হয় যথেষ্টই। ছবিতে শরীরী খেলাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন বিপাশা। জনের যৌন আবেদনে নিজেকে সমর্পণ করে দর্শকদের যেন উত্তেজনার চরমে নিয়ে গিয়েছিলেন নায়িকা।

ভক্তেরা বলেন বিদ্যা বালানের মধ্যে একটা স্নিগ্ধ সৌন্দর্য আছে। সেই মেয়েই নাকি ‘উ লা লা’র সুরে মেতেছিলেন ভরা যৌবনের উদ্‌যাপনে! চরিত্রের বিভিন্ন স্তর ফুটিয়ে তুলতে সিদ্ধহস্ত অভিনেত্রী ছাপ রেখেছেন সাহসী দৃশ্যেও। সৌজন্যে ২০১১-র ছবি ‘ডার্টি পিকচার’।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply