শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কান-এ এসে কানের কাছে প্যাঁকপ্যাঁক! সবচেয়ে বড় ট্রফি পেলেন দীপিকাই

কান-এ এসে কানের কাছে প্যাঁকপ্যাঁক! সবচেয়ে বড় ট্রফি পেলেন দীপিকাই

কান-এ এসে কানের কাছে প্যাঁকপ্যাঁক! সবচেয়ে বড় ট্রফি পেলেন দীপিকাই
কান-এ এসে কানের কাছে প্যাঁকপ্যাঁক! সবচেয়ে বড় ট্রফি পেলেন দীপিকাই

তামান্না হাবিব: কান-এ গিয়েও খুনসুটির শেষ নেই রণবীর-দীপিকার। স্ত্রীকে সারাদিনই উপহার দিয়েই চলেন ‘বাজিরাও’, তবে কোনটা দিয়ে মন পেলেন এ বার?

কান-এর সাজরুমে হালকা মেজাজেই বসেছিলেন দীপিকা পাড়ুকোন। হঠাৎ হাজির স্বামী রণবীর সিংহ! এসে সটান স্ত্রীর কোলে বসে পড়লেন। আদর করে দীপিকা বললেন, “এই যে আমার কত্ত বড় ট্রফি!” বৃহস্পতি বার বিকেলে ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন দীপিকা।

ভাগ করে নিয়েছেন দাম্পত্যের মিষ্টি-মধুর কিছু মুহূর্ত।ভিডিয়ো প্রকাশের ৪৮ ঘণ্টা আগেই একটি চমকপ্রদ উপহার পেয়েছেন দীপিকা। গাড়ি থেকে নামছিলেন তখন। রণবীর এসে হাতে গুঁজে দিলেন একটি খেলনা হাঁস। ট্যাগ খুলে কানের কাছে ধরতেই সেটি প্যাঁক প্যাঁক ডেকে উঠল! এমন উপহার পেয়ে হেসেই অস্থির দীপিকা। খুনসুটিতে যেন স্থান-কাল মানেন না ওঁরা।

দিনের মধ্যে কত বার যে স্ত্রীকে উপহার দেন রণবীর, তার অবশ্য হিসাব নেই। ভিডিয়োতে দেখা যায়, বুধবার সকালে দীপিকাকে একটি বড় চকোলেট উপহার দিয়েছিলেন ‘এইটি থ্রি’-র অভিনেতা।দীপিকা সেটি হাতে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ”এটা ঠিক দিনের সেরা বলা যায় না, এটা মাসের সেরা, বছরের সেরা, যুগের সেরা।” এতটাই খুশি হয়েছেন ‘মস্তানি’।

সেই শুনে কৃতজ্ঞতা প্রকাশ করেন রণবীরও। স্ত্রীর দিকে হাত ছড়িয়ে ইঙ্গিত করেন, সবই যে তোমার জন্য।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply