শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আসল কারখানায় নকল ক্যাবল, জরিমানা ২ লাখ

আসল কারখানায় নকল ক্যাবল, জরিমানা ২ লাখ

আসল কারখানায় নকল ক্যাবল, জরিমানা ২ লাখ
আসল কারখানায় নকল ক্যাবল, জরিমানা ২ লাখ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় এবি ক্যাবল ইন্ডাট্রির কারখানায় নকল বিআরবি ক্যাবল পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৬ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পূর্ব-কাঁঠালবাড়িয়া এলাকার ওই কারখানাটিতে অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এই ঘটনায় কারখানাটিকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ।

অভিযান শেষে তিনি জানান, গোপন সংবাদ পেয়ে র‌্যাবের সহায়তায় তারা এবি ক্যাবল ইন্ডাস্ট্রির কারখানায় অভিযান চালান। কারখানাটির কাগজপত্র ঠিকঠাক পাওয়া গেছে। কিন্তু প্রতিষ্ঠানটি নিজস্ব ব্র্যান্ডের ক্যাবল উৎপাদনের পাশাপাশি নকল বিআরবি ক্যাবল ও বিজলি ক্যাবল তৈরি করছিল।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা অভিযানে ওই কারখানা থেকে ২০ কুণ্ডলী নকল বিআরবি ক্যাবল, বিআরবি ক্যাবলের ৩ হাজার গজ প্লাস্টিকের মোড়ক, ৫০০ পিস কাগজের মোড়ক এবং নকল ক্যাবল তৈরির পিতলের ফর্মা জব্দ করা হয়।

এ ঘটনায় কারখানাটিকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। তবে কারখানা মালিককে পাওয়া যায়নি। নিজেকে মালিকের ভাই পরিচয়দানকারী দেলোয়ার হোসেন জরিমানার অর্থ পরিশোধ করেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply