শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
তিনটি চোরাই গরুসহ একটি প্রাইভেট কার আটক

তিনটি চোরাই গরুসহ একটি প্রাইভেট কার আটক

তিনটি চোরাই গরুসহ একটি প্রাইভেট কার আটক
তিনটি চোরাই গরুসহ একটি প্রাইভেট কার আটক

অনলাইন ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশনের ভাড়ারুল এলাকা থেকে তিনটি চোরাই গরুসহ একটি প্রাইভেট কার আটক করেছে এলাকাবাসী। এ সময় গাড়ি ও গরু ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার এসআই সামীর হাসান খান জানান, শুক্রবার ভোরে গাজীপুর সিটির ৩১ নম্বর ওয়ার্ডের ভাড়ারুল বটতলা এলাকায় প্রাইভেট কারে করে গরু নেওয়ার সময় এলাকাবাসীর সন্দেহ হয়।

তখন এলাকাবাসী গাড়িটি ধাওয়া করলে গরুসহ গাড়িটি আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এলাকাবাসীর সহায়তায় গাড়ি থেকে একটি গর্ভবতী গাভিসহ তিনটি গরু উদ্ধার করে। গরু ও গাড়িটি গাজীপুর সদর থানা হেফাজতে রয়েছে।

গাড়ি ও গরুর মালিকের সন্ধানে নেমেছে পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply