শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড়সহ গ্রেফতার ৭

রাজশাহীর পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড়সহ গ্রেফতার ৭

রাজশাহীর পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড়সহ গ্রেফতার ৭
রাজশাহীর পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড়সহ গ্রেফতার ৭

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর পুঠিয়ায় ৭৬২ কেজি ভেজাল গুড়সহ ৭জন অসাধু ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মে) দিবাগত রাত ১১টায় পুঠিয়া থানাধীন ঝলমলিয়া বাজার এলাকায় একটি ভেজাল গুড় তৈরির কারখানা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় জব্দ করা হয় ৭৬২ কেজি ভেজাল গুড় ও ভেজালগুড় তৈরির উপকরণ সামগ্রী (চিনি, পাথরের চুন, হাইড্রোজ, ফিটকিরি, ডালডা ও রাসায়নিক পদার্থ)।

গ্রেফতারকৃত অসাধু ব্যক্তিরা হলো : পুঠিয়া থানাধিন পূর্ব কানাইপাড়া গ্রামের মো: মানিক সরদারের ছেলে মোঃ রজব সরদার (২৬), একই থানার জিউপাড়া গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে মোঃ সোহাগ হোসেন (৩০), বাঘা থানাধিন আড়ানী দিয়ারপাড়া গ্রামের মৃত মকিম মোল্লার ছেলে মোঃ আলী হোসেন (২৮), বাউশা কাচারীপাড়া গ্রামের শ্রী বিশ্বনাথ সরকারের ছেলে শ্রী সুব্রত সরকার (২৬), মোঃ জলিল শাহ’র ছেলে মোঃ সজীব আলী ( ২০), মোঃ মিলন আহম্মেদের ছেলে মোঃ হৃদয় আলী (২০), মৃত শাহাবাজের ছেলে মোঃ জয়নাল (৪৫)।

শনিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতে খায়ের আলম।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশ জানতে পারে, মানবদেহের জন্য ক্ষতিকর এমন উপাদান মিশিয়ে ঝলমলিয়া বাজার এলাকায় একটি কারখানায় ভেজাল গুড় তৈরী করা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭৬২ কেজি ভেজাল গুড় ও ভেজালগুড় তৈরির উপকরণ সামগ্রীসহ ৭জন অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করে পুঠিয়া থানার এসআই মোঃ শরিফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে জড়িতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

তিনি আরও বলেন, খেজুর ও আখের গুড়ের নামে ভেজাল গুড় তৈরির কারখানার বিরুদ্ধে রাজশাহী জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। চলতি ২০২২ সালে জেলার বিভিন্ন থানায় ভেজালগুড় জব্দ করেছে পুলিশ। এ ব্যপারে মোট ২১টি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভবিষ্যতেও অবৈধ মজুদদার, ভেজাল গুড় ও ভেজাল কসমেটিকস কারখানার বিরুদ্ধে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান জেলা পুলিশের মুখপাত্র মোঃ ইফতেখায়ের আলম।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply