শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন, মায়ের অবস্থা আশঙ্কাজনক

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন, মায়ের অবস্থা আশঙ্কাজনক

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন, মায়ের অবস্থা আশঙ্কাজনক
মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন, মায়ের অবস্থা আশঙ্কাজনক

অনলাইন ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলে জহিরুল ইসলাম (৩১) এর রডের আঘাতে বাবা গফুর মিয়ার (৬০) মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

রবিবার (২৯ মে) দিবাগত রাত সাড়ে ১১ টায় কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কেওয়ালিঘাট গ্রামে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় মা হাসনাতুন্নেসাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ছেলে জহিরুল পলাতক রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, কথা কাটাকাটির জের ধরে রবিবার দিবাগত রাত অনুমান সাড়ে ১১টায় মানসিক ভারসাম্যহীন ছেলে জহিরুল রড দিয়ে বাবা গফুর মিয়াকে আঘাত করে।

এসময়ে স্বামীকে রক্ষা করতে এগিয়ে আসলে মা হাসনাতুন্নেসাকেও আঘাত করতে থাকে। পরে স্বামী ও স্ত্রী দু’জনকেই গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গফুর মিয়ার মৃত্যু হয়।

মা হাসনাতুন্নেসার অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর ছেলে পালিয়ে গেছে। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি ইতিপূর্বেও তার মা বাবাকে মারধোর করেছে। পরিবারটি খুব ভালো ছিল। নিহত আব্দুল গফুরের স্ত্রীও হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply