শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৮

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৮

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৮
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৮

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলায় অভিযান চালিয়ে আটজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

বুধবার (১ জুন ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ২ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে।

যার মধ্যে ১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ জহুরুল ইসলাম ওরফে জহির ওরফে মিলন(৩৫) কে ৫লিটার চোলাইমদসহ আটক করে।

চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ বাকিউল(২৬) কে ১৬পিচ ইয়াবাসহ আটক করে।

বাঘা থানা পুলিশ ১নং মোঃ শাহরিয়ার আলম ওরফে শাফি(২১) কে ২০পিচ ইয়াবা, ২নং মোঃ মুনছুর রহমান ওরফে ধুনা(৪২) কে ১১গ্রাম হেরোইন এবং ১০৬পিচ ইয়াবাসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply