শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
জয়পুরহাটে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল কলেজ ছাত্রের

জয়পুরহাটে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল কলেজ ছাত্রের

জয়পুরহাটে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল কলেজ ছাত্রের
জয়পুরহাটে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল কলেজ ছাত্রের

জয়পুুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় বালু বোঝাই ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেতু সাহা (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জয়পুরহাট- বগুড়া সড়কের বটতলী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন ইয়াজদানী।

নিহত সেতু সাহা বগুড়ার আজিজুল হক কলেজের রসায়ন বিভগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি বগুড়ার ধুনট উপজেলার অফিসার পাড়া গ্রামের স্বপন সাহার ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সকাল সকাল সাড়ে দশটার দিকে দু’টি মোটরসাইকেলযোগে চারজন জয়পুরহাটে আসার পথে বটতলী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই সেতুর মৃত্যু হয়।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানী জানান, এ ঘটনায় একজন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে ট্রাকসহ চালক রাজু আলীকে (২২) আটক করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply